শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:২১ পূর্বাহ্ন

বিদ্যুৎ স্পর্শে শ্বশুর ও জামাইয়ের মৃত্যু

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার সবাগছি কালিকাপুর গ্রামে বসতবাড়ীতে বিদ্যুৎ স্পর্শে শ্বশুর ছায়েদ মিয়া(৬০) ও জামাই সাজু মিয়া(৩০) এর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনাটি আজ বৃহস্পতিবার বিকালে ঘটেছে।

স্থানীয়রা জানায়, বিকাল ৩টার দিকে উপজেলার দরবস্ত ইউনিয়নের সাবগছি কালিকাপুর গ্রামের মৃত আমির হোসেনের পুত্র ছায়েদ মিয়া ও বিশুবাড়ী গ্রামের সাজু মিয়া। দুজন তারা সম্পর্কে শ্বশুর জামাই। তারা দুজন মিলে ক্ষেতের কাটা ধান ছাড়ানোর জন্য ধান মাড়াই মেশিন নিয়ে বাড়ীর ভিতরে প্রবেশের সময় বাড়ীর বিদ্যুৎ সঞ্চালন লাইনের তাড়ে লেগে তাড় ছিঁড়ে বাড়ীর টিনের চালা, টিনের বেড়া বিদ্যুতায়িত হয়। এসময় তাদের দুজনের শরীর টিনের সাথে লেগে বিদ্যুৎ স্পর্শ হলে তারা দুজন অসুস্থ্য হয়ে পড়লে। তৎক্ষণাত স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাদের শশুড় জামাইকে মৃত ঘোষনা করেন। এমন খবর ছড়িয়ে পড়লে উক্ত এলাকায় শোকের ছায়া নেমে আসে।

এ ঘটনাটির খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল লতিফ প্রধান,উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জহিরুল ইসলাম, দরবস্ত ইউপি চেয়ারম্যান আ,র,ম শরিফুল ইসলাম জর্জ উক্ত ঘটনাস্থল পরিদর্শন করে নিহত ব্যক্তিদের পরিবারকে সমবেদনা জানান।এবং উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ১০ হাজার করে মোট ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন