শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন

যুবজোট নেতা সালাম হত্যার প্রতিবাদে মানববন্ধন ও সমবেদনা

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ মে, ২০২২
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা জাতীয় যুবজোটের সাধারণ সম্পাদক মাহবুব খান সোবাহানী সালাম হত্যার প্রতিবাদে গাইবান্ধায় মানববন্ধন ও সমবেদনা কর্মসূচী পালন করেছে জাতীয় যুব জোট গাইবান্ধা জেলা শাখা।
শনিবার (১৪ মে) সকাল ১১টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধার শহরের ২ নং রেল গেট জাসদ জেলা কার্যালয়ের সামনে মাহবুব খান সোবাহানী সালাম হত্যার প্রতিবাদ এবং খুনীদের গ্রেফতার ও বিচার দাবিতে এ কর্মসূচি পালন করা হয়।
জাতীয় যুব জোট, গাইবান্ধা জেলা সভাপতি সুজন প্রসাদ এর সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সাধারন সম্পাদক আদনান জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ গাইবান্ধা জেলার সভাপতি গোলাম মারুফ মনাসহ আরও অনেকে।
এ সময় বক্তারা বলেন, মাহবুব খান সোবাহানী সালাম ছিলেন দোলতপুর উপজেলার সব ধরনের অন্যায়-অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদী মুখ। এই প্রতিবাদী কণ্ঠস্বর রুখে দিতেই সালামকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে।
যেসব চিহ্নিত সন্ত্রাসী মাহবুব খান সোবাহানী সালামকে খুন করেছেন এবং যারা এই হত্যাকা ইন্ধন যুগিয়েছেন তাদেরকে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান নেতৃবৃন্দরা।
গত বুধবার রাত সাড়ে ১১টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের আমদহ গ্রামে মাহবুব খান সোবাহানী সালামকে কুপিয়ে জখম করা হয়। চিকিৎসারত অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মাহবুবের মৃত্যু হয়। নিহত মাহবুব খান সোবাহানী সালাম আমদহ গ্রামের এনামুল হকের ছেলে। তিনি উপজেলা জাসদ যুব জোটের সাধারণ সম্পাদক ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন