শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন

বোনারপাড়ায় রেল কর্মকর্তাদের লাঞ্ছিত করার প্রতিবাদে বামনডাঙ্গা রেল শ্রমিকের বিক্ষোভ সমাবেশ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

সুন্দরগঞ্জ প্রতিনিধিঃ লালমনিরহাট রেলওয়ে বিভাগের বোনারপাড়া রেলওয়ে স্টেশনের রেল ক্রসিং এর দু’পার্শে র‍্যালিং এর উন্নমূলক কাজে বাঁধা ও রেল বিভাগের নির্বাহী প্রকৌশলী, ডি এন, ই-এন, এবং পি’ডব্লু কর্মকর্তাদের উপর অতর্কিত হামলা ও শারীরিক ভাবে লাঞ্ছিত করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউন্সিল বামনডাঙ্গা আঞ্চলিক শাখা।
বুধবার (১৯ মে) দুপুরে বামনডাঙ্গা রেলস্টেশনে বাংলাদেশ রেলওয়ে বামনডাঙ্গা আঞ্চলিক শাখার রেল শ্রমিকের উদ্যোগে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বাংলাদেশ রেলওয়ে ইঞ্জিনিয়ারিং কাউন্সিল বামনডাঙ্গা আঞ্চলিক শাখার সকল নেতাকর্মীরা লালমনি এক্সপ্রেস ট্রেনটি ২০মিনিট থামিয়ে এ বিক্ষোভ কর্মসূচি পালন করে। এরপর বাংলাদেশ রেলওয়ে লালমনিরহাট বিভাগীয় ম‍্যানেজার (ডি আর এম) এর অনুরোধে ট্রেনটি ছেড়ে দেওয়া হয়।

রেল শ্রমিক নেতা জেলাল হোসেন ও জামাল উদ্দিন বলেন যতক্ষণ পযর্ন্ত অপরাধীদের আইনের আওতায় আনা না হবে ততক্ষণ পযর্ন্ত আমাদের বিভিন্ন কর্মসূচি অব‍্যাহত থাকবে।

এর আগে গত ১৮মে বোনাপাড়া রেলওয়ে স্টেশনের রেল ক্রসিংয়ের র‍্যালিং এর উন্নয়নের মুলক কাজে ঐখানকার কিছু স্থানীয় বখাটে লোকজন বাধাঁ দেয় ও রেলওয়ে প্রকৌশলীসহ রেল কর্মকর্তাদের উপর অতর্কিত হামলা এবং শারীরিক ভাবে তাদের লাঞ্চিত করেন।

এরই প্রতিবাদে বামনডাঙ্গা রেল শ্রমিক সহ বিভিন্ন রেল স্টেশনের রেল শ্রমিকবৃন্দ এ বিক্ষোভ কর্মসূচি পালন করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন