শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জের হরিপুর ইউপি নিবার্চনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ মে, ২০২২

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদ নিবার্চনে প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করা হয়েছে।

গতকাল শুক্রবার প্রার্থীদের মাঝে মার্কা বিতরণ করেন উপজেলা নিবার্চন অফিসার। মনোনয়ন পত্র যাচাই বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের সময়সীমা শেষ হয়েছে গত বৃহস্পতিবার।

রিটানিং অফিসারের কার্যালয় হতে জানা গেছে, নিবার্চনী বিধি অমান্য করে মনোনয়ন দাখিল করায় এক চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। তিনি হচ্ছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী মোশাররফ হোসেন। চুড়ান্ত ভাবে বৈধ প্রার্থী চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত আসনের নারী সদস্য ২১ জন এবং সাধারন সদস্য ৫১ জন।

চেয়ারম্যান পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করছেন তারা হলেন আওয়ামীলীগ মনোনিত প্রার্থী মঞ্জরুল হক মঞ্জু ( নৌকা), বিএনপি সর্মথিত প্রার্থী ও সাবেক চেয়ারম্যান মোজাহারুল ইসলাম (আনারস), বর্তমান চেয়ারম্যান নাফিউল ইসলাম জিমি (মোটর সাইকেল), স্বতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান আসাদ (ঘোড়া), জাহিদ খান ( আটোরিকসা), হারুন আর রশিদ (দুাটি পাতা), আব্দুল্লাহ আল মুনছুর (চশমা)।

উপজেলা নিবার্চন অফিস ও রিটানিং অফিসারের কার্যালয় সুত্রে জানা গেছে, আগামি ১৫ জুন উপজেলার তিস্তার চরাঞ্চলে অবস্থিত হরিপুর ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। মোট কেন্দ্রের সংখ্যা ৯টি এবং কক্ষের সংখ্য ৫৬টি। এর মধ্যে অস্থায়ী ভোট কক্ষের সংখ্যা ২২টি। মোট ভোট সংখ্যা ১৬ হাজার ৭০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৯৫৪ এবং নারী ভোটার ৮ হাজার ১১৬ জন। ইউনিয়নের ৯টি ভোটকেন্দ্রর মধ্যে ৭টি কেন্দ্র দুর্গম চরাঞ্চলে অবস্থিত। ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন