বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:২৮ অপরাহ্ন

ফুলছড়িতে এনজিও কর্মীকে মারপিট ও ছিনতাইয়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২

অভিযোগে জানা যায়,বেসরকারি সংস্থা প্রশিকার কালির বাজার শাখার মাঠকর্মী ও ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের দক্ষিণ উড়িয়া গ্রামের বাসিন্দা আব্দুর রাজ্জাক সংস্থাটির ঋণের টাকা উত্তোলনের দায়িত্বে নিয়োজিত আছেন। শনিবার দুপুরে আব্দুর রাজ্জাক ঋণের টাকা উত্তোলন শেষে অফিসে ফেরার পথে উপজেলা সদরের কালিরবাজার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স সড়কের মালেক মিয়ার দোকানের সামনে আসেন।

সেখানে ফুলছড়ি থানায় দায়েরকৃত পূর্বের একটি মামলার আপস-মীমাংসার বিষয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতা ও মধ্যস্থতাকারী শহিদুল ইসলামের সাথে কথা বলতে থাকেন। এসময় উদাখালী ইউনিয়নের কাঠুর গ্রামের জনৈক চান মিয়া,আব্দুল করিম মিয়া ও স্বপন রায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে আব্দুর রাজ্জাককে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তারা আব্দুর রাজ্জাককে মারপিট করে এবং তার সাথে থাকা এনজিও’র ঋণের আদায়কৃত টাকা ছিনিয়ে নেয়। তাদের মারপিটে আহত আব্দুর রাজ্জাক চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে আসে এবং হামলাকারীরা ঘটনাস্থল থেকে সরে যায়।

পরে স্থানীয়দের সহযোগিতায় আব্দুর রাজ্জাক ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এ বিষয়ে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওছার আলী বলেন, এনজিওকর্মী আব্দুর রাজ্জাককে মারপিট ও টাকা ছিনতাইয়ের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন