শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জে ১০৩ কেজি গাঁজা বোঝাই গাড়ীসহ মাদক কারবারি আটক গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল

ফুলছড়িতে পুলিশ কর্তৃক সাংবাদিককে মারপিট প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ মে, ২০২২

গাইবান্ধার ফুলছড়িতে পেশাগত দায়িত্ব পালনকালে থানা পুলিশ সদস্য কর্তৃক সাংবাদিককে মারপিট ও লাঞ্ছিত করা হয়েছে। দোষী এ.এস.আই আতাউল গণির শাস্তি ও অপসারণের দাবীতে উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছে।

সোমবার দুপুরে ফুলছড়ি উপজেলা বিএনপি আয়োজিত দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা চলছিল।
এসময় ফুলছড়ি থানা পুলিশের কয়েকজন সদস্য সেখানে গিয়ে লাঠিপেটা শুরু করে। এসময় ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সদস্য ও দৈনিক দেশসেবা পত্রিকার ফুলছড়ি উপজেলা প্রতিনিধি শাকিল আহমেদ উক্ত ঘটনার ভিডিও চিত্র ধারণ করলে কর্তব্যরত এএসআই আতাউল গণি তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তিনি সাংবাদিক শাকিলের উপর লাঠিচার্জ করে।
 পুলিশের মারপিটে সাংবাদিক শাকিল আহত ও রক্তাক্ত হয়। এখবর ছড়িয়ে পড়লে ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক সহ এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে উঠে।
তারা দোষী এ.এস.আই আতাউল গণির শাস্তি ও অপসারণের দাবীতে তাৎক্ষণিক ফুলছড়ি উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক, সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনার রশিদ, কোষাধ্যক্ষ এটিএম রাকিবুর রহমান সুমন, সাংস্কৃতিক সম্পাদক জামিরুল ইসলাম সম্রাট , উদাখালী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম রফিক প্রমুখ।
 বক্তারা, অবিলম্বে দোষী পুলিশ সদস্য আতাউল গণির শাস্তি ও অপসারণ দাবী করেন। তা নাহলে পরবর্তীতে নিয়ে কর্মসূচি ঘোষণা করা হবে বলে হুশিয়ারী দেন। এবিষয়ে গাইবান্ধা পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন,‘
বিষয়টি অবগত হলাম। এবিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন