বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সাদুল্লাপুরে অবৈধভাবে বালু উত্তোলন; শ্যালো মেশিন জব্দ গাইবান্ধায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন গাইবান্ধা পৌর আওয়ামীলীগের শীতবস্ত্র বিতরণ বল্লমঝাড় ইউনিয়নের সাহারবাজারে শিশু খাদ্য তৈরি হচ্ছে অস্বাস্থ্যকর পরিবেশে গাইবান্ধায় প্রধানমন্ত্রীর শীতবস্ত্র উপহার পেলেন ২৫০ টি পরিবার অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেল মাহমুদ হাসান রিপন. এমপি গাইবান্ধার পলাশবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষ, প্রাণ গেল ৩ জনের  গাইবান্ধায় শিক্ষা উপকরণের দাম কমানোর দাবিতে- গণতান্ত্রিক ছাত্র জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ গাইবান্ধায় এক মাদক কারবারিকে যাবতজীবন কারাদন্ড ফুলছড়িতে জমি নিয়ে মারপিটের শিকার মুক্তিযোদ্ধার সন্তান

গৃহহীনদের জন্য নিমার্ণাধীন ঘর পরিদর্শনে পরিচালক-১২

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতাধিন গৃহহীনদের জন্য নিমার্ণাধীন ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-১২ মোহাম্মদ আসাদুজ্জামান।

শনিরাব দিন ব্যাপী উপজেলার ধোপাডাঙ্গা, রামজীনব, দহবন্দ ইউনিয়নে নিমার্ণাধীণ ঘর পরিদর্শন করেন তিনি।

এ সময় তার সাথে ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফ, সহকারি কমিশনার ভুমি মাহমুদ আল হাসান, উপজেলা প্রকৌশলী শামসুল আরেফীন খান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ওয়ালিফ মন্ডলসহ সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানগণ।

জানা গেছে, এ পর্যন্ত উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১ হাজার ১৯২টি ঘরের বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে ২০২০-২০২১ অর্থবছরে ৪৭২টি ঘর হস্তান্তর করা হয়েছে। নিমার্ণ ব্যয় ছিল ১ লাখ ৭৫ হাজার হতে ১ লাখ ৯০ হাজার টাকা। ২০২১-২০২২ অর্থবছরে ৭২০টি ঘর নিমার্ণ হচ্ছে। এর মধ্যে চর এলাকায় ৪৭০টি এবং উচু এলাকায় ২৫০টি। নিমার্ণ ব্যয় ২লাখ ৪০ হাজার হতে ২ লাখ ৫৯ হাজার টাকা। বরাদ্দকৃত ঘরসমুহ নিমার্ণ সম্পন্ন হলে উপজেলার গৃহহীন পরিবারদের অনেকটা চাহিদা পুরন হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন