বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির ও হত্যার হুমকির প্রতিবাদে পীরগাছায় বিক্ষোভ মিছিল

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ৪ জুন, ২০২২
রফিকুল ইসলাম লাভলু,পীরগাছা(রংপুর)প্রতিনিধিঃ
বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে  কটূক্তি ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে শনিবার বিকেলে  বাংলাদেশ আওয়ামী লীগ পীরগাছা উপজেলা শাখা সহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল বের হয়ে শহড়ের প্রাধান প্রাধান সড়র প্রদখিন করে  পীরগাছা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এসে শেষ হয়।
এরপর দলীয় নেতাকর্মীদের উপস্থিত বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগ পীরগাছা উপজেলা শাখার সংগ্রামী সভপতি, মোঃ তছলিম উদ্দিন, আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ আল মাহমুদ মিলন
উপজেলা আওয়ামীলীগে সাংগঠনিক সম্পাদক মোঃ মজনু মিয়া প্রমুখ। এসময়  উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এ সময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ তছলিম উদ্দিন বলেন বিএনপি-জামাত এদেশে উন্নয়ন ঠেকাতে না পেরে দেশে সাধারন জনগণের মাঝে যেভাবে উস্কানিমূলক বক্তব্য প্রদান করে জনগণকে বিব্রত করার চেষ্টায় চালাচ্ছে। এছাড়া তিনি আরো বলেন বিএনপি-জামাতকে এই পীরগাছার মাটিতে কোন প্রকার মিছিল-মিটিং সমাবেশ করতে দেওয়া হবে না বলে তিনি হুঁশিয়ারি করে দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন