শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:৩৯ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে প্রধানমন্ত্রীর ১০টি উদ্ভাবনী উদ্যোগ নিয়ে কর্মশালা

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ৬ জুন, ২০২২
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্ভাবনী উদ্যোগ নিয়ে দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার অডিটরিয়ামে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ আল মারুফের সভাপতিত্বে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ (ভারপ্রাপ্ত) আহবায়ক, মিসেস  আফরুজা বারী, পৌর মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মাহমুদ আল হাসান, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ফজলুল করিম, দহবন্দ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহবায়ক রেজাউল আলম রেজা, বেলকা মজিদ পাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক আব্দুল মান্নান আকন্দ প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালন করেন  প্রোগ্রামার আইসিটি কৃষ্ণ রায়। প্রধানমন্ত্রীর বিশেষ ১০টি উদ্যোগ হচ্ছে নারীর ক্ষমতায়ন, আশ্রয়ণ, শিক্ষা সহায়তা, পল্লী সঞ্চায়, ডিজিটাল বাংলাদেশ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ, বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা, সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও সবার জন্য বিদ্যুৎ। কর্মশালায় ১০টি বিষয়ের সমস্যা চিহিৃত করণ ও তার বাস্তাবায়নে সুপারিশ নিয়ে ব্যাপক আলোচনা এবং পরামর্শ উপস্থাপন করা হয়।
এতে সরকারি কর্মকর্তা, এনজিও কর্মী, রাজনৈতিক নেতাকর্মী, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক, বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিসহ ৫০ অংশগ্রহনকারি উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন