শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে সিসি ক্যামেরায় চোর দেখা গেলেও গ্রেপ্তার সম্ভব হয়নি

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বিভিন্ন হাট-বাজারে ইদানিং মোটরসাইকেল চুরির হিড়িক পড়েছে। গত শনিবার উপজেলার মীরগঞ্জ হাটের মুরগিহাটী হতে একটি মোটরসাইকেল চুরি হয়ে যায়। এনিয়ে গত ৩ মাসের ব্যবধানে মীরগঞ্জ হাট হতে ৯টি মোটরসাইকেল চুরি হয়ে যায়। স্থানীয় রাজু মিয়ার বাসার সিসি ক্যামেরার ফুটেজে মোটরসাইকেলসহ চোর দেখা গেলেও পুলিশ এখনও গ্রেপ্তার করতে পারেনি।
মোটরসাইকেল চালক রিফাত জানান, শনিবার সন্ধ্যায় রাস্তার পাশে মোটরসাইকেলটি রেখে মুরগি কেনার জন্য মুরগিহাটীতে যায়। আনুমানিক ৫ মিনিট পর এসে দেখে তার লাল কালো রঙের বাজাজ মোটরসাইকেলটি ওই স্থানে নেই। তাৎক্ষনিক বিভিন্ন স্থানে খোঁজা খুজি করে আর মোটরসাইকেলটি পাওয়া যায়নি।
মীরগঞ্জ হাটের ব্যবসায়ী সুজন সরকার জানান, বেশ কিছুদিন ধরে ফের মোটরসাইকেল চুরির হিড়িক পড়েছে। গত ৩ মাসের ব্যবধানে এটিসহ ৯টি মোটরসাইকেল চুরি হয়েছে। চোর সিন্ডিকেটের সদস্যদের গ্রেপ্তার করতে না পারলে মোটরসাইকেল নিয়ে হাট-বাজার করা বন্ধ হয়ে যাবে। তিনি হাটের দিন করে ভ্রামম্যান গ্যারেজ চালুর দাবি জানান।
হাট ইজারাদার মাসুদ রানা মিয়া জানান,  হাটের দিনে টহল অব্যাহত থাকে। মোটরসাইকেল সিন্ডিকেটের সদস্যরা অত্যন্ত চালাক। হাটের আশপাশ অনেক বাসায় সিসি ক্যামেরা রয়েছে। থানা পুলিশের সাথে কথা হয়েছে, দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
থানার সেকেন্ড অফিসার এসআই রাফায়েত হোসেন জানান, স্থানীয় রাজু মিয়াসহ একাধিক ব্যক্তির বাসার সিসি ক্যামেরার ফুটেজে চোরসহ মোটরসাইকেলটি দেখা গেলেও চোরের মুখে মাস্ক থাকায় সঠিকভাবে সনাক্ত করা সম্ভব হচ্ছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। আশা করা যাচ্ছে অল্প সময়ের মধ্যে চোর সনাক্ত করা সম্ভব হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন