বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১১:৫২ অপরাহ্ন

পদ্মাসেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সুন্দরগঞ্জে বণার্ঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনু্ষ্ঠিত

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ স্বপ্নের পদ্মাসেতুর শুভ উদ্বোধন উপলক্ষে গাইবান্ধা সুন্দরগঞ্জে বণার্ঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।
শনিবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগের  আয়োজনে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীদের সাথে আনন্দ শোভাযাত্রা বের করে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু চত্বরে  এসে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস আফরুজা বারী’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, গোলাম করির মুকুল এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন,
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার লেবু, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি, উপজেলা ভাইস চেয়ারম্যান, মোঃ সফিউল আলম সরকার, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি ও প্রয়াত  এমপি মন্জুরুল ইসলাম লিটনের স্ত্রী সৈয়দা খুরশীদ জাহান স্মৃতি, উপজেলা আওয়ামীলীগের সহ- সভাপতি সাজেদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্  আল মামুন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক মেহেদী মোস্তফা মাসুদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, উম্মে সালমা, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক গনেশ শীল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সুমন মিয়া, রতন মিয়া প্রমূখ।
এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিসেস আফরুজা বারী সমাপনী বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যের ৭৩ বছরে দেশে আরো  একটি সাফল্যে অর্জন করেন স্বপ্নের পদ্মাসেতুর  উপহার দিলেন আওয়ামীলীগ সরকারের সফল মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামীলীগ আগামী সংসদ নির্বাচনে গাইবান্ধা সুন্দরগঞ্জে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী দেয়া দরকার বলে মন্তব্য করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন