শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল আওয়ামীলীগ দেশের অন্যতম সংগঠন : রমেশ চন্দ্র সেন

সুন্দরগঞ্জে প্রধান শিক্ষকের অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে মানববন্ধন

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ জুন, ২০২২
হাবিবুর রহমান হাবীব,  সুুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বজরা হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের স্বেচ্ছাচারীতা অনিয়ম, সীমাহীন দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১০ ঘটিকায় অভিভাবক ও এলাকাবাসীর আয়োজনে ধোপাডাঙ্গা ইউনিয়নের চৌধুরী বাজার নামক স্থানে ঘন্টাব্যাপি মানববন্ধন অনু্ষ্ঠিত হয়।
মানববন্ধন চলাকালীন সময় বক্তব্য রাখেন, বিশিষ্ট সমাজসেবক আনন্দ চৌধুরী, অভিভাবক, গওসল আজম হান্নু, প্রতিষ্ঠানের জমি দাতা, রওশন আলম বেলাল, শাহাজাহান চৌধুরী, স্থানীয়দের মাঝে, রাজা সরকার, শহিদুল ইসলাম প্রমূখ।
এতে বিদ্যালয়ের অভিভাবক, জমি দাতা, শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গসহ প্রায় ৫ ‘শতাধিক মানুষ  মানববন্ধনে অংশ গ্রহণ করে।
এসময় বক্তারা বলেন, বজরা হাতিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ ছোরাব আলী বিদ্যালয়ে একের পর এক পকেট কমিটি গঠন করে নিয়োগ বার্ণিজ্য করে বিদ্যালয়ের কোনো উন্নয়ন না করে অর্থ আত্মসাতসহ শিক্ষার্থীদের সাথে অসুভ আচরণ করেন । এসময় এই প্রধান শিক্ষক কে দ্রুত অপসারন করে আইনের আওতায় আনার দাবী জানানো হয়।
এরপর বাজারে ও বিদ্যালয়ের সামনে প্রধান শিক্ষকের অপসারনের দাবিতে প্রতিবাদ সমাবেশ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন