শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:০৮ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে পুকুরে পানিতে ডুবে  দুই ভাইয়ের মুত্যু

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২ জুলাই, ২০২২
হাবিবুর রহমান হাবিব , সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে রওশন আলী হাবীব (৫) ও বায়জিত হোসেন(৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। তারা উভয়ে মামাতো-ফুফাতো ভাই। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে খামার ধুবনি গ্রামের সুজন মিয়ার পুকুরে। রওশন আলী হাবীব উপজেলার শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ সমস গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং বায়জিত হোসেন খামার ধুবনি গ্রামের আশরাফুল ইসলামের ছেলে।
 জানা গেছে, ফুফাতো ভাই আহসানকে সাথে নিয়ে মামাতো ভাই বায়জিত পুকুরে গোসল করতে যায়। এরই এক পর্যায়ে বায়জিত পুকুরের মাঝখানে গভিরে চলে গেলে, রওশন আলী হাবীব তাকে বাঁচাতে গিয়ে উভয়ে পানিতে ডুবে যায়। সহপাঠি শিশুরা চিৎকার করলে পরিবারের সদস্যরা ছুটে এসে মৃত্যু অবস্থায় পুকুর থেকে তাদেরকে উদ্ধার করে। জুম্মার নামাজ চলাকালিন সময়ের কারনে পুরুষ সদস্যরা বাড়িতে না থাকায় নারী সদস্যরা তাদের মরাদেহ উদ্ধার করে। এনিয়ে এলাকায় চলছে শোকের মাতন এবং কান্নাকাটির রোল।

শান্তিরাম ইউপি চেয়ারম্যান এবিএম মিজানুর রহমান খোকন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আহসান ও বায়জিত উভয়ে মামাতো-ফুফাতো ভাই। তারা দুই ভাই একসাথে গোসল করতে গিয়ে পানিতে ডুবে তাদের মৃত্যু হয়।

সুন্দরগঞ্জ থানার ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দে জানান, এ সংক্রান্ত সংবাদ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন