শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:২১ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল আওয়ামীলীগ দেশের অন্যতম সংগঠন : রমেশ চন্দ্র সেন

গোবিন্দগঞ্জে ভি.জি.এফ এর চাল নিয়ে বাড়ি ফেরার পথে বৃদ্ধের মৃত্যু

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ জুলাই, ২০২২

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বরাদ্দ ভি.জি.এফ এর চাল নিয়ে বাড়ি ফেরা হলো না আব্দুর রহিম বাদশা (৮২) নামের এক বৃদ্ধের। প্রচন্ড রোদ আর অতিরিক্ত গরমের মধ্যে লাইনে দাঁড়িয়ে তার প্রাপ্য চাল হাতে পাওয়ার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় বাড়ি ফেরার পথে অসুস্থ হয়ে রাস্তার মাঝেই মারা যান তিনি।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টার দিকে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের তালুককানুপুর বাজারে এই ঘটনাটি ঘটেছে। বৃদ্ধ আব্দুর রহিম বাদশা ওই ইউনিয়নের বেড়ামালঞ্চা পশ্চিমপাড়া গ্রামের বাসিন্দা।

তালুককানুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান জানান, আজ সকাল থেকেই ঈদ উপলক্ষে ভি.জি.এফ এর চাল বিতরণ করা হচ্ছিল। ভিড় এড়ানোর জন্য ওয়ার্ড ভিত্তিক ছোট ছোট লাইনে দাঁড়িয়ে চাল বিতরণের ব্যবস্থা করা হয়। তারপরও প্রচন্ড রোদ আর অতিরিক্ত গরমে বৃদ্ধ আব্দুর রহিম বাদশা হয়তো অসুস্থ হয়ে পড়েন। তার প্রাপ্য চাল নিয়ে বাড়ী ফেরার পথে তালুককানুপুর বাজারের মধ্যে এলে হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে বসে পড়েন তিনি। এ সময় সেখানকার লোকজন তাকে ধরাধরি করে পাশেই একজন চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, আব্দুর রহিম বাদশা আগে থেকেই বয়সের ভারে অসুস্থ ছিলেন। এ অবস্থায় আজ ভিজিএফএফ এর চাল নিয়ে বাড়ী ফেরার পথে মারা যান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন