শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে বৃদ্ধর মৃত্যুতে স্ত্রী সন্তানসহ আটক-৪

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
সুুন্দরগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধিঃ  গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটি ইউনিয়নের খানপাড়া গ্রামের একটি পুকুর থেকে ফজলুল হক (৫০) নামের এক বৃদ্ধর  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করা হয়।
গতকাল মঙ্গলবার  উপজেলার খানপাড়া গ্রামের একটি পুকুর থেকে ফজলুল হকের মরদেহ উদ্ধার করা হয়।  জানা যায়, নিহত ফজলুল হকের ছেলে ও পরিবারের সকল সদস্যারা প্রায় টাকার জন্য ফজলুল হক কে মারপিট করে আসছিলেন। তাকে খেতে না দেওয়াসহ নানা রকম নির্যাতন করতো। তার পরিবারের সদস্যারাই তাকে মেরে ফেলছে বলে ধারণা করছে স্থানীয়রা।
স্থানীয় সূত্রে আরো জানা যায়, গতকাল ১১ জুলাই সোমবার রাতে ফজলুল হকের ছেলে আরিফ মিয়া, পুত্রবধূ নিলুফা বেগম ও স্ত্রী আমেনা বেগম নিহতের কাছে টাকা চায়। এই টাকা দিতে অস্বীকার করলে রাতেই তাকে মারধর করে মেরে ফেলে তারপর তার মরদেহ পুকুরে ফেলে দেওয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরে মঙ্গলবার সকালে ছোট ছেলে তার বাবা ফজলুল হকের মরদেহ পুকুরে দেখতে পেয়ে চিৎকার করলে গ্রামবাসীরা ছুটে আসে।
থানার অফিসার ইনচার্জ(ওসি) সরকার ইফতেখার মোকাদ্দেম জানান, খবর পেয়ে ফজুলুল হকের মরদেহ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পরিবারের ৪ জনকে আটক করা হয়। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলা প্রক্রিয়াধীন অবস্থায় আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন