শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩২ অপরাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জে ১০৩ কেজি গাঁজা বোঝাই গাড়ীসহ মাদক কারবারি আটক গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল

পীরগাছায় ঘর পাচ্ছেন ১১০ জন ভূমি ও গৃহহীন ইউএনও’র প্রেস বিফ্রিং

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
রফিকুল ইসলাম লাভলু,পীরগাছা (রংপুর)প্রতিনিধিঃ  রংপুরের পীরগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে ঘর পাচ্ছেন ১১০ জন ভূমি ও গৃহহীন পরিবার। আজ বুধবার সকালে এক প্রেস বিফ্রিংয়ে এ কথা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন।
উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের রহমতের চরে ৭০ জন এবং অন্নদানগর ইউনিয়নে ৪০ জন ভূমি ও গৃহহীন পরিবার এই ঘর পাবেন। আজ বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর আনুষ্ঠানিকতার পর পীরগাছা উপজেলা পরিষদ হররুমে ঘরের চাবি ও কাগজপত্র তুলে দিবেন অতিথিবৃন্দ।
বুধবার সকালে এক প্রেস বিফ্রিংয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ শামসুল আরেফীন বলেন, তাম্বুলপুর ইউনিয়নের রহমতের চরে খাস জমিতে প্রতি ঘরের জন্য ২ লাখ ১৭ হাজার টাকা ব্যয়ে ৭০টি ঘর এবং অন্নদানগর ইউনিয়নে প্রতি ঘরে জন্য ২ লাখ ৫৯ হাজার ৫শ টাকা ব্যয়ে ৪০টি ঘর নির্মাণ করা হয়েছে। ইতিমধ্যে ভূমি ও গৃহহীন পরিবারের তালিকা করা হয়েছে। আগামীকাল ঘরের চাবি ও কাগজপত্র হস্তান্তর করা হবে।
এসময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মুছা নাসের চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আজিজ, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম ও পীরগাছা প্রেসক্লাবের সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন