শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানোর প্রতিবাদে সংবাদ সম্মেলন

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

জাহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে মিথ্যা ষড়যন্ত্রমূলক মামলায় ফাঁসানোর প্রতিবাদে বুধবার দুপুর ১২ টার দিকে এক সংবাদ সম্মেলন গাইবান্ধা জেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট বাজনা পাড়া গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী জোবেদা বেগমের পক্ষে মেজো মেয়ে জেবি আক্তার অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন,গত ০৩-০৭-২০২২ ইং তারিখ দুপুর ৩ টার দিকে ডিবি পুলিশ পরিচয়দানকারী কয়েক ব্যক্তি আমাদের বাড়িতে প্রবেশ করে এবং ঘরে ঢুকে বাক্স,আলমারির মালামাল তছনছ করে মাদক খুঁজতে থাকে। তল্লাশীতে কোনকিছু না পেয়ে বাড়িতে অবস্থান করা আমার পিতা জাহিদুল ইসলামকে তুলে নিয়ে যায়। যাবার সময় ২ ঘন্টা পর ফেরত দেয়া হবে মর্মে জানায়। পরবর্তীতে ২/৩ দিন অতিবাহিত হলেও আমার পিতার সন্ধান না পেয়ে লোক মারফত জানতে পারি তিনি জেল হাজতে বন্দী রয়েছেন। তাকে কি ধরণের মামলায় ফাঁসানো হয়েছে তা এখনও আমাদের কাছে অজানা। এমনকি তার বিরুদ্ধে আনীত অভিযোগের কোন নথিপত্রও খুঁজে পাওয়া যায় নাই।

উল্লেখ্য, আমার পিতা জাহিদুল ইসলামের সাথে মুসলিম উদ্দিনগংদের গোবিন্দগঞ্জ সিনিয়র জজ আদালতে ৮৭/২০১০ একটি অন্য মামলা চলছিল। এই মামলায় আমার পিতা রায় পান।রায় পাওয়ার পর থেকে আমার পিতার উপর প্রতিহিংসামূলক বিভিন্ন ধরনের ষড়যন্ত্র চলে আসতে থাকে। আমাদের সন্দেহ ওই ষড়যন্ত্রের জের ধরে আমার পিতাকে ফাঁসানো হয়েছে। আমি এই অনুষ্ঠিত সংবাদ সম্মেলনের মাধ্যমে ঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত পূর্বক সুবিচার দাবী করছি।

এ বিষয়ে গাইবান্ধা ডিবি পুলিশের ওসি মোখলেছুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার কাছে এ ধরণের ঘটনার কোন অভিযোগ নেই। এ বিষয়ে আমি কিছুই জানি না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন