শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫০ অপরাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জে ১০৩ কেজি গাঁজা বোঝাই গাড়ীসহ মাদক কারবারি আটক গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল

পীরগাছায় গাঁজাসহ গ্রফতার -১

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
রফিকুল ইসলাম লাভলু, পীরগাছা( রংপুর) প্রতিনিধিঃ  রংপুর জেলাধীন পীরগাছা উপজেলার ৯নং কান্দি ইউনিয়নের চেয়ারম্যানের পদ্যক্ষেপে গ্রাম পুলিশ ও এলাকাবাসির সহযোগিতায় এক জন গাঁজা ব্যবসায়ীকে আটক করে থানা পুলিশের হাতে দেয়া হয়।
সোমবার সন্ধায় ইউনিয়নের বড় ডিকটারি গ্রামের ছকিজল মিয়ার বাড়ীর সামন থেকে গাঁজা ও নগদ অর্থসহ ১ জনকে আটক করা হয়‌।
আটককৃত হওয়া ব্যক্তি হলেন, সুুন্দরগঞ্জ উপজেলা নওহাটি চাচীয়া গ্রামের মৃত্য কছিম উদ্দিনের পুত্র, সাজু মিয়া।
স্থানীয়রা জানান, প্রতিদিনেই প্রায় সন্ধায় সাজু মিয়া গাঁজাবিক্রয় করার জন্য গ্রামের বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করেন। আজ এলাকাবাসী একত্রিত হয়ে গাঁজাবিক্রয়ের সময় তাকে হাতে নাতে আটক করেন এবং গ্রাম পুলিশের সহযোগিতার তাকে আটক করেন। এরপর ইউনিয়ন পরিষদে নিয়ে গিয়ে ইউপি চেয়াম্যানের সহযোগিতার পুলিশের হাতে শপদ্য করেন।
এবিষয়ে থানার এস আই রিয়াজুল ইসলাম জানান, বিট পুলিশিং স্থানীদের মাঝে সচেনতা বাড়ীয়ে তুলছে, গ্রামের ভিতরে মাদক বিক্রয়ের সময় সাজু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় খবর দেয় পরে আমি গিয়ে সেই ব্যাক্তিকে থানায় নিয়ে আসি।এবং তার একটি নিয়মিত মাদক মামলা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন