শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:০৭ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে জ্বালানি তেলের বাজারে আগুন

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ আগস্ট, ২০২২
সুুন্দরগঞ্জ (গাইবান্ধা)প্রতিনিধিঃ  গাইবান্ধার সুন্দরগঞ্জে জ্বালানি তেলের বাজারে আগুন,পাম্প গুলোতে উপচে পড়া ভিড়। শুক্রবার রাত ১২টা থেকে সব ধরনের জ্বালানি তেলের দাম বাড়ছে। নতুন দাম অনুযায়ী লিটারপ্রতি অকটেন ১৩৫, পেট্রোল ১৩০, ডিজেল ও কেরোসিন ১১৪ টাকায় বিক্রি হবে।
আন্তর্জাতিক বাজারে অপরিশোধিত তেলের দাম বাড়তে থাকায় ‘লোকসান কমাতে’ দেশের বাজারেও এই জ্বালানির তেলের দাম বাড়ানো হয়েছে বলে জানিয়েছে মন্ত্রণালয়।
এদিকে জ্বালানি তেলের দাম বাড়ার কথা শোনার পরপরেই তেলের পাম্প(ফিলিং স্টেশন) গুলোতে উপচে পড়া ভিড় লেগেছে। নির্ধারিত সময়ের মধ‍্যে কে আগে জ্বালালি নিবে তার যেন লড়াই চলছে। পাম্প কর্তৃপক্ষও  উপচে পড়া ভিড়ে চাহিদা অনুযায়ী তেল দিচ্ছে না।
এদিকে অভিযোগ পাওয়া গেছে কিছু পাম্পে জ্বালানি তেলের মূল্য বাড়ার কথা শোনার পর পরেই জ্বালানি বিক্রি বন্ধ করে দিয়েছে। নতুন মূল‍্য অনুযায়ী আগামীকাল থেকে বিক্রি করবে। এ যেন আঙ্গুল ফুলে কলাগাছ।
পাম্পে পেট্রোল তেল নিতে আসা আনিছুর রহমান বলেন,তেলের মূল্য বৃদ্ধি শোনার পরে পেট্রোল  নিতে আসি কিন্তু আমাকে ১০০টাকার বেশি পেট্রোল দেয়নি।
উপজেলা নির্বাহী অফিসার, মোহাম্মদ আল মারুফ জানান, উপজেলা সকল তেল পাম্প মালিকদের সাথে কথা বলেছি। প্রতিটি মটোরসাইকেল ১ লিটার করে তেল দেয়া হচ্ছে। কেউ অতিরিক্ত তেল সংগ্রহ করতে পারবে না।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন