শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জে ১০৩ কেজি গাঁজা বোঝাই গাড়ীসহ মাদক কারবারি আটক গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল

সাদুল্লাপুরে দাফনের একমাস পর কবর থেকে শিশুর মরদেহ উত্তোলন

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় হাছিম রায়হান (২) নামের এক শিশু দাফনের একমাস পর কবর থেকে তার মরদেহ উত্তোলন করেছে প্রশাসন।  

শনিবার (১৩ আগস্ট) সাদুল্লাপুর  উপজেলার ইদিলপুর ইউনিয়নের তাজনগর গ্রামের পারিবারিক কবরস্থান থেকে শিশুটির মরদেহ উত্তোলন করা হয়। এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট ইফতাখারুল রহমানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
স্থানীয় সুত্রে জানা যায়, গত ১১ জুলাই ওই গ্রামের রুবেল সরদারের ছেলে হাছিম রায়হান  স্বজনদের সঙ্গে বিয়ের দাওয়াত খেতে গিয়ে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে ১২ জুলাই বাড়ির পাশের একটি কুপে তার মরদেহ দেখে এলাকাবাসী। পরে স্বজনরা লাশটি উদ্ধার করে ওইদিনগত রাত ১২ টার পর পারিবারিক করবস্থানে দাফন করে।
মরদেহ উত্তোলনের বিষয়টি নিশ্চিত করেছেন, সাদুল্লাপুর ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক বলেন, ওই শিশুর মৃত্যু নিয়ে সন্দেহ হলে তার মা হোসনে মমতা তিথি বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে আজ শনিবার দুপুরে হাছিম রায়হানের মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন