শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জে ১০৩ কেজি গাঁজা বোঝাই গাড়ীসহ মাদক কারবারি আটক গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল

নাম বিকৃত করে পত্রিকায় বিজ্ঞাপন, থানায় অভিযোগ

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২

বিজ্ঞাপনদাতার অনুমতি ছাড়াই গাইবান্ধার একটি স্থানীয় পত্রিকায় নাম বিকৃতি করে শুভেচ্ছা বিজ্ঞাপন ছাপানোর দায়ে প্রকাশক ও ভারপ্রাপ্ত সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যক্তি।

এ বিষয়ে ব্যবস্থা গ্রহণের জন্য পত্রিকাটির প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন শেখ রোহিত হাসান রিন্টু।

অভিযুক্তরা হলেন, দৈনিক গাইবান্ধার দর্পনের প্রকাশক সম্পাদক শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন (৬২) ও ভারপ্রাপ্ত সম্পাদক শফিউল ইসলাম (৫৫)।

গাইবান্ধা শহরের ডেভিড কোম্পানিপপাড়ার বীর মুক্তিযোদ্ধা শেখ জাহিদ গাটুর ছেলে শেখ রোহিত হাসান রিন্টু বলেন- আমি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, গাইবান্ধা পৌর শাখার আহবায়ক হিসাবে দায়িত্ব পালন করছি। সম্পাদকদ্বয় আমার অনুমতি ছাড়াই আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যে দৈনিক গাইবান্ধা দর্পণ পত্রিকায় (১৫ আগস্ট ২০২২) প্রকাশিত পত্রিকায় আমার ছবি ব্যবহার করে ও নাম বিকৃত করে জাতীয় শোক দিবসের শুভেচ্ছা বিজ্ঞাপন ছাপায়। এতে আমার রাজনৈতিক ক্যারিয়ারে বড় ধরনের ক্ষতি হয়েছে।

এটি একটি পরিকল্পিত। রাজনৈতিকভাবে হেও প্রতিপন্ন করার উদ্দেশ্যে উক্ত বিজ্ঞাপনটি প্রকাশ করেছেন তারা।

গত ১৫ আগষ্ট সকালে দৈনিক গাইবান্ধার দর্পণ পত্রিকা হাতে পেয়ে, নাম বিকৃতির বিষয়টি জানতে চাইলে বিভিন্ন ধরণের হুমকি প্রদান করেন তারা । নিরুপায় হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করি।

অভিযোগের বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদার রহমান বলেন,অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন