শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল আওয়ামীলীগ দেশের অন্যতম সংগঠন : রমেশ চন্দ্র সেন

গাইবান্ধা-৫ আসনের উপনির্বাচন ফুলছড়িতে স্বতন্ত্র প্রার্থী নিশাদের সাংবাদিকদের সাথে মতবিনিময়

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২

ফুলছড়িতে দলীয় নেতাকর্মীদের ভীড়ে স্বতন্ত্র প্রার্থী চোখে না পড়লেও গাইবান্ধা-৫ আসনে এবারের উপ-নির্বাচনে নতুন মুখ হিসেবে আলোচনায় এসেছেন বিশিষ্ট ব্যবসায়ী ও দৈনিক জয়যুগান্তর পত্রিকার সম্পাদক আলহাজ্ব নাহিদুজ্জামান নিশাদ। তিনি বৃহস্পতিবার (১৮ আগষ্ট) গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বিকেলে ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময়কালে তিনি বলেন, সাধারণ মানুষ বিগত সময়ে দলীয় সাংসদদের কর্মকান্ডে ক্ষুব্ধ। আমি সাধারন মানুষের আশা-আকাঙ্খা পূরণের লক্ষ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটের মাঠে নেমেছি। জয়ী হলে এলাকার উন্নয়নে কাজ করবো। বিশেষ করে যোগাযোগ ব্যবস্থা ও মাদক প্রতিরোধে সবচেয়ে বেশি গুরুত্ব দিব। ফুলছড়ি উপজেলার যোগাযোগ ব্যবস্থা খুবই নাজুক। উপজেলা সদরের সঙ্গে চরাঞ্চলসহ সব এলাকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করাই আমার প্রথম কাজ।

পাশাপাশি উপজেলার মুল ভু-খন্ডকে নদী ভাঙনের কবল থেকে রক্ষা করতে চাই। এছাড়া বাল্যবিবাহ রোধ, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন, শিক্ষার হার বৃদ্ধি, স্বাস্থ্যসেবার মানোন্নয়নের ওপর সবচেয়ে বেশি গুরুত্ব দিব। তিনি আরও বলেন, দুই উপজেলার বিশাল চর-দ্বীপচরে উৎপাদিত ফসল প্রক্রিয়াজাতকরনে প্রনোদনা ও পৃষ্ঠপোষকতা দিয়ে কৃষকের উৎপাদিত কৃষিপণ্য দেশের চাহিদা মিটিয়ে বিদেশে রফতানির পরিবেশ তৈরি করবো। এছাড়া বেকারত্ব দুর করতে কৃষিভিত্তিক শিল্প কারখানা প্রতিষ্ঠায় উদ্যোগ নিব।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিনুল হক, সহ-সভাপতি ভবতোষ রায় মনা, বিমল কুমার সরকার, সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, সাংবাদিক মজিবুল হক ছানা সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন