শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

সুন্দরগঞ্জে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার পৃতক পৃতক স্থানে রিয়াদ বাবু (৭) ও শাহজালাল বিশ্বাস (৩) নামক ২ শিশুর পুকুরের পানিতে ডুবে মৃত্য হয়েছে।
রিয়াদ বাবু (৭) উপজেলার তারাপুর ইউনিয়নের নাচনী ঘগোয়া গ্রামের সবুজ মিয়ার ছেলে। জানা গেছে, রিয়াদ বাবু শনিবার সকাল থেকে বাড়ীতে একায় খেলাধুলা করেন খেলাধুলরি এক পর্যায় তাকে বাড়ীতে না পেয়ে তার মা মোছাঃ শরিফা বেগম বাড়ীর আশপাশে বিভিন্ন জায়গায় খোজ খবর করতে শুরু করেন । সারাদিন খোজাখুজি করে ছেলেকে না পেয়ে রাতে বাড়ীর পাশের পুকুরে আবারও দেখতে যায় এবং পুকুরে সন্তানের লাশ দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে পুকুর থেকে রিয়াদ বাবুর মৃত্য দেহ উদ্ধার করে।
তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম লেবু ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রিয়াদ বাবু নিজের বাড়ীতে খেলাধুলার সময় পরিবারের অজান্তে পুকুরে পরে এবং অনেক খোজাখুজির পর পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
শাহজালাল বিশ্বাস (৩) উপজেলার বেলকা ইউনিয়নের পুর্ব বেলকা গ্রামের আশরাফুল বিশ্বাস এর ছেলে।পরিবারের সদস্যদের কাছে জানাযায়, রবিবার বিকালে শাহজালাল বিশ্বাস বাড়ীতে খেলাধুলা করার এক পর্যায়ে বাড়ীর পাশে পুকুরে পরে যায়। একপর্যায় তার মা শেফালী বেগম সন্তানকে দেখতে না পেয়ে বাড়ীর চারদিকে পরিবারে সদস্যদের নিয়ে বিভিন্ন জায়গায় খোজাখুজি করতে থাকে পরে বাড়ীর পাশে পুকুরে সন্তানের লাশ তার মা দেখতে পেয়ে চিৎকার করলে স্থানীয়রা ছুটে এসে পুকুর থেকে শাহজালালের মরা দেহ উদ্বার করে।
বেলকা ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিলুল্লাহ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, একটি শিশু বাড়ীতে খেলাধুলার সময় পরিবারের অজান্তে পুকুরে পরে এবং অনেক খোজাখুজির পর পুকুর থেকে তার মরা দেহ উদ্ধার করা হয়।
ওসি সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, পুকুরের পানিতে ডুবে রিয়াদ বাবু (৭)ও শাহজালাল বিশ্বাস (৩) নামক ২ শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। এনিয়ে থানায় ইউডি মামলা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন