শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
গাইবান্ধায় ট্রাকের ধাক্কায় মেডিকেল ফার্মাসিস্ট নিহত উপ-নির্বাচন গাইবান্ধা-৫ ফুলছড়িতে নৌকা প্রতীকের প্রার্থী রিপনের নির্বাচনী সভা উদাখালীর ৬টি স্থানে নৌকা প্রতীকে ভোট চেয়ে  মাহমুদ হাসান রিপনের সহধর্মিণীর পথসভা সুন্দরগঞ্জে তিস্তা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার থেমে গেছে তাসফিকার দূরন্তপনা, কাঁদছেন বাবা-মা করোনাকালীন খাদ্য সহায়তায় ভূমিকা রাখায় সম্মাননা পেল ফুলছড়ির উদ্যোক্তা মনোয়ার জাতীয় প্রাথমিক শিক্ষা পদক পেলেন শিক্ষক রেজাউল আলম  ফুলছড়িতে শিল্পকলা একাডেমির  নতুন ভবনের উদ্বোধন গাইবান্ধা জেলা আ’লীগের সভাপতি সিদ্দিক, সম্পাদক মোজাম্মেল আওয়ামীলীগ দেশের অন্যতম সংগঠন : রমেশ চন্দ্র সেন

গাইবান্ধায় চুরির অপরাধে এক কুখ্যাত চোর আটক

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২

গাইবান্ধা শহরের কুখ্যাত চোর ও একাধিক চুরির মামলার আসামি শিখনকে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ।

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার মাধ্যমে আটক করা হয় তাকে।
পুলিশ বলেন ,দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন বাসা বাড়িতে শিখন মিয়া চুরি করে আসছেন । শিখন ডিভিড কোম্পানি পাড়ার রফিকুল ইসলামের ছেলে।
এর আগে আটবার গাইবান্ধায় এশিয়ান টেলিভিশন এর স্টাফ রিপোর্টার মাসুম লুমেন এর বাড়িতে একাধিকবার চুরির ঘটনা ঘটায় । সে অত্যান্ত ধুরন্দর ও সুচতুর এই চোরকে ধরতে দেড়মাসের নজরদারি ও তিনবারের চেষ্টায় গ্রেফতার করতে সমর্থ হয় সদর থানা পুলিশের একটি চৌকস টিম। জেলা পুলিশ সুপার এর নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক নুরুজ্জামান ও মাইদুল ইসলাম এর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।অবশেষে আজ মোবাইল ও এশিয়ান টেলিভিশন এর লোগো সম্বলিত একটি ক্যামেরা উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

পুলিশ আরো বলেন, সে একা এসব চুরি করে নি আরো চোর সঙ্গে আছে বাকি চোরদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন