বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন

এমপি প্রার্থী রিপনের প্রচারণার সহধর্মিনী ডাঃ মারিয়াম জামান শেখা

নিজস্ব প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২

গাইবান্ধা-৫ (সাঘাটা-ফুলছড়ি) আসনের উপ-নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী জননন্দিত জননেতা মাহমুদ হাসান রিপন এর নৌকার প্রচারণায় চালিয়েছেন তার সহধর্মিণী ডাঃ মারিয়াম জামান শেখা।

তিনি আজ বৃহস্পতিবার সাঘাটা ও ফুলছড়ি উপজেলার বিভিন্ন স্থানে নৌকা মার্কার পক্ষে প্রচারণা চালান। বিকেলে ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে ফুলছড়ি সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে অংশগ্রহণ করেন। বৈঠকের শুরুতে প্রয়াত ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

ডাঃ মারিয়াম জামান শেখা নৌকা মার্কার প্রার্থী মাহমুদ হাসান রিপনের পক্ষ থেকে মুজিবীয় শুভেচ্ছা ও সালাম পৌঁছানোর পাশাপাশি প্রিয়নেতার জন্য দোয়া কামনা করে বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও জননেত্রী শেখ হাসিনা’র সরকারের উন্নয়নের কথা তুলে ধরে তিনি বলেন, এই সরকার উন্নয়ন বান্ধব সরকার। প্রতিটি পাড়া-মহল্লায় উন্নয়নের ছোঁয়া পৌঁছে গেছে। প্রয়াত ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বি মিয়ার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করার জন্য নৌকা মার্কায় ভোট চাচ্ছি।
উঠান বৈঠকে আরও বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান, গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলী খান, গজারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম, গজারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জিহাদুর রহমান মওলা, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ বিদ্যুৎ প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন