বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন

ফুলছড়ির ৭টি স্থানে পথসভা করেছেন নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন 

হাবিবুর রহমান
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২
➡️ ➡️  শুক্রবার ২৩ সেপ্টেম্বর  বিকেলে উপজেলার উদাখালী ইউনিয়নের নাপিতেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে, মাছেরভিটা ও উদাখালী মাদ্রাসা বাজার এবং কঞ্চিপাড়া ইউনিয়নের মদনেরপাড়া ও চন্দিয়ায় পথসভায় বক্তব্য রাখেন গাইবান্ধা-৫ আসনের উপ-নির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন। এছাড়া তিনি মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে মুক্তিযোদ্ধাদের সাথে ও মেছের উদ্দিন চেয়ারম্যান মার্কেটের সামনে কালিরবাজার বণিক সমিতি সদস্যদের সাথে নির্বাচনী মতবিনিময় করেন।
বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার ভোট দেওয়ার কোন বিকল্প নাই। এখন নির্বাচনের সময় হয়তো অনেক প্রার্থীই আসবে, যাদের এলাকায় কোনদিন দেখা যায়নি। তারা কোনদিন এলাকার উন্নয়নে কাজ করেনি।
তাদের শুধু সালাম দিয়ে বিদায় করবেন, ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিবেন না। তিনি বলেন, আমি আপনাদের ভোটে নির্বাচিত হলে যমুনা নদীর ভাঙ্গন রোধ, বালাসী-বাহাদুরাবাদঘাট টানেল নির্মাণ, দুই উপজেলায় পৌরসভা, রাস্তা-ঘাট, বাজার, শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামো নির্মাণ সহ এলাকার আর্থসামাজিক উন্নয়নে কাজ করবো।
আগামী ১২ই অক্টোবরের নির্বাচনে নৌকায় মার্কা ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন এবং প্রয়াত ডেপুটি স্পিকার এডভোকেট ফজলে রাব্বীর সম্মান অক্ষুন্ন রাখবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন