বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জের নয়ারহাটে শীতবস্ত্রের বাজারে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা ইউপি নির্বাচনঃ সাদুল্লাপুরে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীদের জয় ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে মসজিদে অনুদান গাইবান্ধায় সরিষা ফুলে ছেয়ে গেছে পুরো ফসলের মাঠ চাচার বিরুদ্ধে ৪ বছরের ভাতিজিকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা, একমাসেও গ্রেপ্তার হয়নি আসামি! ফুলছড়িতে জাতীয় কৃষক ক্ষেতমজুর সমিতির সমাবেশ ও স্মারকলিপি প্রদান বিসমিল্লাহ ফুডে ভোক্তা-অধিকারের সাময়িক সিলগালা পলাশবাড়ীতে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার ফুলছড়িতে জলবায়ু পরিবর্তন বিষয়ক ম্যাপিং তুলসিঘাটে বাসের ধাক্কায় নানী-নাতির মৃত্যু

গোবিন্দগঞ্জে ১০৩ কেজি গাঁজা বোঝাই গাড়ীসহ মাদক কারবারি আটক

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ পৌর শহরের জেলা ট্রাফিক পুলিশ ও গোবিন্দগঞ্জ থানা পুলিশের যৌথ সহযোগীতায় ৩০ সেপ্টেম্বর শুক্রবার ১০৩ কেজি গাঁজা বোঝাই করোলা প্রোবক্স গাড়ী সহ মোশাররফ হোসেন (২৭) নামে এক মাদককারবারিকে আটক করেছে থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, থানা পুলিশ কর্তৃক সড়কে চলাচলরত চেকিং কালে উক্ত প্রোবক্স গাড়ী সিগনাল ওভারটেক করে দ্রুত চলে যায়। এরপর থানা পুলিশ ট্রাফিক পুলিশ কে গাড়ীটি থামাতে বললে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার চার মাথায় জেলা ট্রাফিক পুলিশের সার্জেন্ট অপূর্ব কুমার মহন্ত ও এটিএসআই আরিফ দায়িত্ব পালনকালে এ করোলা প্রোবস্ক গাড়ীটি থামিয়ে ড্রাইভারের কাছে গাড়ীর যাবতীয় কাগজ চাইলে চালক গাড়ি রেখে পালিয়ে যায়। এসময় দায়িত্বরত কর্মকর্তার সন্দেহ হলে পরে সঙ্গীয় ফোর্সসহ ধাওয়া করে আটকিয়ে করোলা প্রোবস্ক গাড়ীর পিছনের ছিটের নিচ থেকে প্রায় দেড় মন গাজা উদ্ধার করে মোশাররফ হোসেন (২৭)কে গাড়ি সহ আটক করে গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও ট্রাফিক পুলিশ। আটককৃত ব্যক্তি মোশারফ হোসেন (২৭) কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার বালাতাড়ী গ্রামের বাসিন্দা।

এবিষয়ে গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান,থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ সহযোগীতায় ১০৩ কেজি গাঁজাসহ এক মাদকারবারি আটক ও মাদক বহনকৃত প্রোবক্স গাড়ীটি জব্দ করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন