বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জের নয়ারহাটে শীতবস্ত্রের বাজারে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা ইউপি নির্বাচনঃ সাদুল্লাপুরে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীদের জয় ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে মসজিদে অনুদান গাইবান্ধায় সরিষা ফুলে ছেয়ে গেছে পুরো ফসলের মাঠ চাচার বিরুদ্ধে ৪ বছরের ভাতিজিকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা, একমাসেও গ্রেপ্তার হয়নি আসামি! ফুলছড়িতে জাতীয় কৃষক ক্ষেতমজুর সমিতির সমাবেশ ও স্মারকলিপি প্রদান বিসমিল্লাহ ফুডে ভোক্তা-অধিকারের সাময়িক সিলগালা পলাশবাড়ীতে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার ফুলছড়িতে জলবায়ু পরিবর্তন বিষয়ক ম্যাপিং তুলসিঘাটে বাসের ধাক্কায় নানী-নাতির মৃত্যু

গোবিন্দগঞ্জে যুবতীকে দলবেঁধে ধর্ষণ গ্রেফতার ২

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১ অক্টোবর, ২০২২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় এক যুবতীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (০১অক্টোবর) সন্ধ্যায় বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দরবস্ত ইউনিয়নের মৃত নুরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (৪০)  ও হাদি আকন্দের ছেলে মনির আকন্দ (৪৪) কে গ্রেফতার করা হয়।

এ তথ্য নিশ্চিত করে পুলিশ জানায়, জাহিদুল ইসলাম নিজেকে সেনাবাহিনীর সদস্য পরিচয় দিয়ে ওই যুবতীর সঙ্গে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনের মাধ্যমে প্রেম-ভালোবাসার সম্পর্ক করে আসছিল। এরই একপর্যায়ে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দেখা করার কথা বলে যুবতীকে ডেকে দরবস্তর ইউনিয়ানে একটি কলাবাগানে নিয়ে নিয়ে যায়। তারপর জাহিদুল ও তার সহযোগীরা তাকে ধর্ষণ করে এবং তার কাছ থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নেয়। এরই পরিপ্রেক্ষিতে (৩০ সেপ্টেম্বর) ওই যুবতী বাদি হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন জানান, দলবেঁধে ধর্ষণের অভিযোগে এজারহার নামীয় দুই আসামিকে গ্রেফতার করেছে। ধৃতরা জিনের বাদশা পরিচয় দিয়ে এমন অপকর্মে চালিয়ে আসছিল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন