বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জের নয়ারহাটে শীতবস্ত্রের বাজারে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা ইউপি নির্বাচনঃ সাদুল্লাপুরে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীদের জয় ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে মসজিদে অনুদান গাইবান্ধায় সরিষা ফুলে ছেয়ে গেছে পুরো ফসলের মাঠ চাচার বিরুদ্ধে ৪ বছরের ভাতিজিকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা, একমাসেও গ্রেপ্তার হয়নি আসামি! ফুলছড়িতে জাতীয় কৃষক ক্ষেতমজুর সমিতির সমাবেশ ও স্মারকলিপি প্রদান বিসমিল্লাহ ফুডে ভোক্তা-অধিকারের সাময়িক সিলগালা পলাশবাড়ীতে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার ফুলছড়িতে জলবায়ু পরিবর্তন বিষয়ক ম্যাপিং তুলসিঘাটে বাসের ধাক্কায় নানী-নাতির মৃত্যু

গোবিন্দগঞ্জে লোকালয়ে হনুমান, উৎসুক জনতার ভিড়

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বেশ কিছু স্থানে লোকালয়ে ঘুরছে হনুমান।কয়েক দিন ধরে বড় আকারের হনুমান লোকালয়ে দেখা যাচ্ছে। কখনও গাছে, আবার কখনও বাড়ির ছাদে ঘোরাফেরা করছে।

বুধবার (৫ অক্টোবর) বিকেলে গোবিন্দগঞ্জ শহরের শিববাটি মন্দির সংলগ্ন পাকুরেরর গাছে একটি হনুমান উঠলে এলাকার মানুষজনের নজরে আসে। এই
বণ্যপ্রাণী হঠাৎ লোকালয়ে চলে আসায় অনেকেই উৎসুক হয়ে দেখতে ভীড় করছেন।আবার যাদের বাড়ির ছাদে অবস্থান করছে তারা আছেন আতঙ্কে ।

এছাড়াও উপজেলার কামারদহ ইউনিয়নের নয়াপাড়া মোবাইল টাওয়ার, গোবিন্দগঞ্জ ডাকবাংলো, গোবিন্দগঞ্জ গরুহাটিতে হনুমান ও বানর চলাফেরা করতে দেখা যায়।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ উপজেলা প্রাণিসম্পদ কর্মকতা বেলাল হোসেন জানান, এই হনুমানটি দলছুট হয়ে লোকালয়ে এসেছে। কেউ তাকে বিরক্ত না করলে আপনা- আপনি তার স্থানে ফিরে যাবে। সে ক্ষেত্রে সকলকে দূরুত্ব বজায়ে রেখে অবস্থান করার পরামর্শ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন