বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জের নয়ারহাটে শীতবস্ত্রের বাজারে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা ইউপি নির্বাচনঃ সাদুল্লাপুরে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীদের জয় ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে মসজিদে অনুদান গাইবান্ধায় সরিষা ফুলে ছেয়ে গেছে পুরো ফসলের মাঠ চাচার বিরুদ্ধে ৪ বছরের ভাতিজিকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা, একমাসেও গ্রেপ্তার হয়নি আসামি! ফুলছড়িতে জাতীয় কৃষক ক্ষেতমজুর সমিতির সমাবেশ ও স্মারকলিপি প্রদান বিসমিল্লাহ ফুডে ভোক্তা-অধিকারের সাময়িক সিলগালা পলাশবাড়ীতে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার ফুলছড়িতে জলবায়ু পরিবর্তন বিষয়ক ম্যাপিং তুলসিঘাটে বাসের ধাক্কায় নানী-নাতির মৃত্যু

গাইবান্ধায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনে পুড়ল দোকান

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ অক্টোবর, ২০২২

বৈদ্যুতিক শর্ট সার্কিট আগুন থেকে সৃষ্ট অগ্নিকান্ডে গাইবান্ধা পৌর সভার শাপলামিল এলকালার ফার্মেসি দোকানসহ অন্তত চারটি দোকান পুড়ে গেছে। ঘটনা জানার পর পরই পৌর মেয়র মতলুবর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং সহযোগীতার আশ্বাস দিয়েছেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে গাইবান্ধা পৌর সভার গাইবান্ধা-পলাশবাড়ী মহাসড়কের শাপলামিল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে দোকান বন্ধ করে সবাই বাড়ি চলে যায়। ভোরে ৪ টার দিকে অগ্নিকান্ডের খবর পান দোকান ব্যবসায়ীরা। এসময় স্থানীয়দের সহযোগীতায় ফায়ার সার্ভিসের লোকজন একঘন্টা চেষ্টার পর আগুন নিভাতে সক্ষম হয়।
এতোক্ষণে ওই এলাকার পিপাষা ডেকেরেটর, মামা ভাগ্নে ষ্টোর, সরকার মেডিকেল, আল আমিন মেডিকেল, নিপা ট্রেডার্স নামে চারটি দোকানের সমস্ত মালামাল পুড়ে যায়।
দোকানে থাকা মায়া রানী (৪২) শরিলের ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় আশংকা জনক তাকে রংপুর হাসপাতালে পাঠানো হয়

ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের একজন নুরআলম মিয়া। তিনি বলেন, তার দোকানে প্রায় ১৫/১৬ লাখ টাকার পরিমান মালামাল ছিল। সব পুড়ে গেছে। কিছুই আর বাকি নেই। এ দিকে মামা ভাগ্না ষ্টোরের মামুন বলেন,১৫ লাখ টাকার মালালাম ও পাশের ওষুধের দোকানের মালামাল সুব পুরে যায় তাদের ধারণা ৪ টি দোকানে প্রায় ক্ষয়ক্ষতি মোট ৫০ লাখ টাকা।

এদিকে ফায়ার সার্ভিস সূত্র জানায়, ক্ষয়ক্ষতির পরিমান ৮ লক্ষ ৯৫ হাজার টাকা ধারণা করা হচ্ছে।
বৈদ্যুতিক শর্ট সার্কিট কারনে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে জানান গাইবান্ধা ফায়ার সার্ভিস টিম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন