বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জের নয়ারহাটে শীতবস্ত্রের বাজারে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা ইউপি নির্বাচনঃ সাদুল্লাপুরে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীদের জয় ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে মসজিদে অনুদান গাইবান্ধায় সরিষা ফুলে ছেয়ে গেছে পুরো ফসলের মাঠ চাচার বিরুদ্ধে ৪ বছরের ভাতিজিকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা, একমাসেও গ্রেপ্তার হয়নি আসামি! ফুলছড়িতে জাতীয় কৃষক ক্ষেতমজুর সমিতির সমাবেশ ও স্মারকলিপি প্রদান বিসমিল্লাহ ফুডে ভোক্তা-অধিকারের সাময়িক সিলগালা পলাশবাড়ীতে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার ফুলছড়িতে জলবায়ু পরিবর্তন বিষয়ক ম্যাপিং তুলসিঘাটে বাসের ধাক্কায় নানী-নাতির মৃত্যু

আশ্রয়ণ প্রকল্পে গাছের চারা বিতরণ করলেন ইউএনও

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বুধবার, ২ নভেম্বর, ২০২২

গাইবান্ধা সদর উপজেলার আশ্রয়ণ প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে বিভিন্ন জাতের গাছের চারা বিতরণ করা হয়েছে।

বুধবার (২ নভেম্বর ) বিকেলে উপজেলা প্রশাসনের উদ্যোগে বোয়ালী ইউনিয়নের নশরতপুর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দাদের মধ্যে এসব গাছের চারা বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফুল আলম।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্পের বাস্তবায়ন কর্মকর্তা আনিছুর রহমানসহ অন্যরা। ২ শত ৫০টি পরিবারের মাঝে ৬ শত টি কাঁঠাল, পেয়ারা, ওষুধী চারাসহ বিভিন্ন জাতের চারা দেওয়া হয়।

গাছের চারা প্রাপ্ত আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দারা জানান, সরকারের পক্ষ থেকে প্রাপ্ত এ উপহারের ঘর তাদের আনন্দিত করেছে। অন্যের বাড়িতে আর থাকতে হচ্ছে না। আজ গাছের চারা পেলাম। এ ধরনের উদ্যোগ আশ্রয়ণ প্রকল্পের গৃহসমূহের সার্বিক সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি বাসিন্দাদের জন্য পুষ্টিকর ফলের উৎস হিসেবে কাজ করবে বলে উপকারভোগীগণ মত প্রকাশ করেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শরীফুল আলম বলেন আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাদের জন্য ওষুধী গাছসহ বিভিন্ন জাতের গাছ বিতরণ করা হয়েছে। গাছ গুলো বড় হলে আশ্রয়ন প্রকল্পের সৌন্দর্য ও পরিবেশ ভারসাম্য রক্ষায় ভুমিকা রাখবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন