বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
গোবিন্দগঞ্জের নয়ারহাটে শীতবস্ত্রের বাজারে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা ইউপি নির্বাচনঃ সাদুল্লাপুরে নৌকার ভরাডুবি, স্বতন্ত্র প্রার্থীদের জয় ফুলছড়ি উপজেলা চেয়ারম্যানের অর্থায়নে মসজিদে অনুদান গাইবান্ধায় সরিষা ফুলে ছেয়ে গেছে পুরো ফসলের মাঠ চাচার বিরুদ্ধে ৪ বছরের ভাতিজিকে ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা, একমাসেও গ্রেপ্তার হয়নি আসামি! ফুলছড়িতে জাতীয় কৃষক ক্ষেতমজুর সমিতির সমাবেশ ও স্মারকলিপি প্রদান বিসমিল্লাহ ফুডে ভোক্তা-অধিকারের সাময়িক সিলগালা পলাশবাড়ীতে ইটভাটা শ্রমিকের মরদেহ উদ্ধার ফুলছড়িতে জলবায়ু পরিবর্তন বিষয়ক ম্যাপিং তুলসিঘাটে বাসের ধাক্কায় নানী-নাতির মৃত্যু

সন্ত্রাসী চক্রের তিন সদস্য গ্রেফতার

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩ নভেম্বর, ২০২২

গাইবান্ধায় সংঘবদ্ধ সন্ত্রাসী চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ । মামলার সাক্ষী দেয়ার জন্য আদালত চত্বরে আসা ফুলছড়ি উপজেলার সন্যাসীর চর এলাকার মূফতি আব্দুল মান্নানকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেন।

গ্রেফতারকৃত আসামীরা হলেন মো. মাসুদ রানা,পাপুল মিয়া ও আরিফ হোসেন ।

পুলিশ জানায় , সংঘবদ্ধ এই চক্রটি বাসস্ট্যান্ড ও জজ কোর্টের সামনে থেকে প্রায়ই গ্রাম হতে আসা সাধারণ মানুষকে অপহরণ করে নিয়ে গিঢে মুক্তিপণ দাবি করত। আজ দুপুরে স্কাই ভিউ হোটেলের সামনে থেকে সন্ত্রাসী কায়দায় গামছা দিয়ে মুখ বেধে মূফতি আব্দুল মান্নানকে অপহরণ করে । পরে চকমামরোজপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পিছনে একটি প্ররিত্যাক্ত বাগানে নিয়ে যায়। সন্ত্রাসীরা আব্দুল মান্নানের হাত পা- বেধে মারধর করে তার মোবাইল দিয়ে স্বজনদের কাছে মুক্তিপন দাবি করে।স্বজনরা পুলিশকে জানালে পুলিশ ঘঁটনাস্থলে উপস্থিত হয়ে অপহৃতকে উদ্ধার করে এবং ঘটনা স্থল থেকে তিন অপহরণকারীকে গ্রেফতার করে ।এসময় অন্যরা পালিয়ে যায়।

এ বিষয়ে মুফতি আব্দুল মান্নান বাদী হয়ে রাতে সদর থানায় সাত জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ে আরো পাঁচ ছয় জনের নামে মামলা করেন।

গাইবান্ধা সদর থানার (ওসি তদন্ত) ওয়াহেদুল ইসলাম জানান, এই চক্রটি এ জাতীয় সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে যাচ্ছে তাদের সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন