মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১১ অপরাহ্ন
শিরোনাম :
সাদুল্লাপুরে অবৈধভাবে বালু উত্তোলন; শ্যালো মেশিন জব্দ গাইবান্ধায় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের ২১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন গাইবান্ধা পৌর আওয়ামীলীগের শীতবস্ত্র বিতরণ বল্লমঝাড় ইউনিয়নের সাহারবাজারে শিশু খাদ্য তৈরি হচ্ছে অস্বাস্থ্যকর পরিবেশে গাইবান্ধায় প্রধানমন্ত্রীর শীতবস্ত্র উপহার পেলেন ২৫০ টি পরিবার অসহায় ও দরিদ্র শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করলেল মাহমুদ হাসান রিপন. এমপি গাইবান্ধার পলাশবাড়ীতে বাস-ট্রাক সংঘর্ষ, প্রাণ গেল ৩ জনের  গাইবান্ধায় শিক্ষা উপকরণের দাম কমানোর দাবিতে- গণতান্ত্রিক ছাত্র জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ গাইবান্ধায় এক মাদক কারবারিকে যাবতজীবন কারাদন্ড ফুলছড়িতে জমি নিয়ে মারপিটের শিকার মুক্তিযোদ্ধার সন্তান

গাইবান্ধায় এক মাদক কারবারিকে যাবতজীবন কারাদন্ড

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অবৈধ্য মাদক দ্রব্য হেরোইন বিক্রির দায়ে মমিনুল ইসলাম ওরফে মদন (৩৮) নামে এক মাদক কারবারিকে যাবতজীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ড ও অনাদায়ে আরও ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে।

রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবুল মনসুর মিয়া এ রায় দেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন। সাজাপ্রাপ্ত আসামি মমিনুল ইসলাম ওরফে মদন গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার শ্রীপতিপুর (পাঁচপাড়া) গ্রামের আমজাত হোসেনের ছেলে।

মামলার এজাহারে বলা হয়, ২০২০ সালের ২৯ জানুয়ারি পুলিশ জানতে পারে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের শ্রীপতিপুর পাঁচপাড়া জামে মসজিদের সামনে পাকা সড়কে অবৈধ মাদক দ্রব্য (হেরোইন) ক্রয়-বিক্রয় চলছে। পরে পুলিশ সেখানে মাদক দ্রব্য উদ্ধার অভিযান চালায়। এ সময় আসামিরা পালিয়ে যাওয়ার সময় মমিনুল ইসলাম ওরফে মদনকে হিরোইনসহ গ্রেফতার করে পুলিশ।

এ সময় তার লুঙ্গীর কোচা থেকে ১শ ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার মুল্য আনুমানিক ৭ লক্ষ ৫০ হাজার টাকা। এ ঘটনা মমিনুল ইসলামকে আসামি করে পুলিশ বাদি হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।

রাষ্টপক্ষের আইনজীবি ফারুক আহম্মেদ প্রিন্স জানান, এ মামলায় দীর্ঘ শুনানী শেষে আসামীর অপরাধ প্রমাণিত হয়েছে। তার কাছে ১শ ৫০ গ্রাম হেরোইন বিক্রির দায়ে আদালত তাকে যাবতজীবন কারাদণ্ড দিয়েছে। একই সাথে তাকে ২০ হাজার টাকা জড়িমানা, অনাদায়ে আরও ১ বছরের কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। রায় ঘোষনার পর আসামীকে কারাগারে পাঠানো হয়।

এ মামলায় আসামী পক্ষের আইনজীবি ছিলেন, জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী মো শফিকুল ইসলাম শফিক।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন