বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
পিয়ারাপুর রোড-ওয়াপদা বাঁধ সড়ক উন্নয়ন কাজের ভিত্তি প্রস্থর স্থাপন উদ্বোধন খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে বঙ্গবন্ধু যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছিলেন হুইপ গিনি শিক্ষা গ্রহনে প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা শিক্ষা অফিসের ল্যাপটপ বিতরণ গাইবান্ধায় প্রধানমন্ত্রীর ঘর পেয়ে খুশী ১০৩ পরিবার মাহমুদ হাসান রিপন এমপি কে সাঘাটা সমিতি ঢাকার সংবর্ধানা প্রদান ঘাস ক্ষেতে কিশোরের মরদেহ উদ্ধার বল্লমঝাড়ে গরম তরকারিতে শিশু দগ্ধ ডিআরইউ এবং ফ্রেন্ডশিপ-এর যৌথ আয়োজনে সম্মাননা পেলেন চরের ফ্রন্টলাইনার নারীরা ১ বছরের প্রেম বিয়ে না করায় প্রেমিকের বাড়িতে অনশন শিশুদের মাঝে উপকরণ ও দুস্থদের চেক বিতরণ করলেন হুইপ

ঘাস ক্ষেতে কিশোরের মরদেহ উদ্ধার

নিজম্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ মার্চ, ২০২৩

গাইবান্ধা সদর উপজেলায় জিসান মিয়া (১৬) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৮ মার্চ) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে উপজেলার কুপতলা ইউনিয়নের পশ্চিম দুর্গাপুর গ্রামের চকিদারের খেয়া সংলগ্ন রাজা মিয়ার ঘাসের ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

জিসান মিয়া (১৬) উপজেলার সাহাপাড়া ইউনিয়নের বিষ্ণপুর-মীরপুর গ্রামের জাহিদুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, আজ সন্ধ্যা ৬ টার দিকে রাজা মিয়া নামের এক কৃষক তার ঘাসের জমিতে যান। এসয়ম এই জমিতে জিসানের মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার তৎপড়তা চালায়।

গাইবান্ধা সদর থানার (ওসি) মাসুদুর রহমান জানান, ওই স্থানে লাশের খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। উদ্ধার পরবর্তী মৃত্যু রহস্য উদঘাটনের চেষ্টা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

All Rights Reserved © 2022 Gaibandha Report

কারিগরি সহায়তায় : শাহরিয়ার হোসাইন